খুলনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কলেজছাত্রের

খুলনার ফুলতলা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় রাসেল মোল্লা (২১) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও দুজন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় উপজেলার গাড়াখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল খুলনার ডুমুরিয়া উপজেলার চেচুড়ি গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে।

আহতরা হলেন- হুমায়ুন বিশ্বাস (২০) ও মাজেদুল গাজী (২২)। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হুমায়ুন বিশ্বাস মনিরামপুর উপজেলার কপালিয়া গ্রামের খবির বিশ্বাসের ছেলে ও শাহাপুর মধুগ্রাম কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র। মাজেদুল গাজী চেচুড়ি গ্রামের গনি গাজীর পুত্র ও বিএল কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। নিহত রাসেল বিএল কলেজের মার্কেটিং প্রথম বর্ষের ছাত্র।

এলাকাবাসী জানায়, শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টায় তিন বন্ধু মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। তারা গাড়াখোলা এলাকায় পৌঁছালে রাস্তার পাশে থাকা বাঁশে সজোরে ধাক্কা খেয়ে ছিটকে পড়েন। এলাকাবাসী দ্রুত তাদেরকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাসেল মোল্লাকে মৃত ঘোষণা করেন। আহত হুমায়ুন ও মাজেদুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।