ডনের সঙ্গে অ’ন্তর’ঙ্গ ছবি নিয়ে নতুন সুর গাইলেন সালমান শাহ’র স্ত্রী’ সামিরা

সম্প্রতি ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক সালমান শাহ’র স্ত্রী’’ সামিরার সঙ্গে খলঅ’ভিনেতা ডনের একটি অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়।ছবিটিতে সালমান হ’ত্যা মা’মলার অন্যতম আ’সামি ডনের সঙ্গে বেশ অ`ন্তরঙ্গ অবস্থায় দেখা যায় এক নারীকে।‘ডিভোর্স’ শব্দটিই সালমানের মৃ’ত্যুফাঁদ- এ শিরোনামে ‘অ’প’রাধ চক্র’ সাময়িকী’’তে বেশ কয়েক বছর আগে প্রতিবেদন করা হয়।

সেই প্রতিবেদনে বেশ কয়েকটি ছবি জুড়ে দেয়া হয়। তার মধ্যে ভা`ইরাল হওয়া ওই ছবিটিও ছিল। ছবিটিতে ডনের সঙ্গে যে নারীকে দেখা গেছে সেটি তিনি নন বলে দাবি করেছেন সামিরা।এ ব্যাপারে তিনি বলেন, ‘এটা ‘আশা ভালোবাসা’ নামে একটা সিনেমা’র শুটিং চলাকালীন তোলা। ডনের সঙ্গে যে মে’য়েটিকে ওই ছবিতে দেখা যাচ্ছে ওটা আমি নই, ওটা নায়িকা সাবরিনার সঙ্গে ডনের ছবি।

ওই ছবিটা সালমান ভ্যান্টিলেটরের ফাঁক দিয়ে তুলে ডনের সঙ্গে দুষ্টুমি করেছিল। এরপর ডন ওই ছবি নেয়ার জন্য সালমানের পেছনে তিনদিন ঘুরেছিল। দেখু’ন সালমান শাহ’র স’ম্পর্কে আপনাদের ইমোশন আমি বুঝি, শ্রদ্ধা করি। ইমন আমাকে ভালোবাসতো, আমিও ইমনকে ভালোবাসতাম। তাই সবকিছু নিশ্চিত না হয়ে আমাকে অ’পবাদ দেবেন না প্লিজ।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মৃ’ত্যু হয় সালমানের। তখন থেকেই নায়কের পরিবারের দাবি, তিনি খু’ন হয়েছেন। আর খু’নের সঙ্গে সালমানের স্ত্রী’’ সামিরা জ’ড়িত। তবে গত সোমবার পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দেওয়া প্রতিবেদনে জানানো হয়, সালমান শাহ খু’ন হননি। তার মৃ’ত্যুর ঘটনাটি আত্মহ’ত্যাজনিত।