দেখে নিন সৌম্যর প্রি-ওয়েডিং ফটোশ্যুট

অনেক আগেই বলেছিলেন যে, ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপ শেষ হলে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করবেন। বিশ্বকাপ শেষ হওয়ার প্রায় ৮ মাস পর সেই কাঙ্খিত মুহূর্ত এসে হাজির হয়েছে ড্যাশিং ওপেনার সৌম্য সরকারের সামনে। আগামী ২৬ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। কনে প্রিয়ন্তি দেবনাথ পূজা খুলনার মেয়ে হলেও পরিবারের সঙ্গে রাজধানীর গ্রিনরোডে থাকেন।

সোশ্যাল সাইটের কল্যাণে ইতিমধ্যেই প্রিয়ন্তি দেবনাথের সঙ্গে সবার পরিচয় হয়ে গেছে। আজ সৌম্য সরকার প্রকাশ করেছেন তাদের প্রি-ওয়েডিং ফটোশ্যুট। খুলনা ক্লাব হলরুমে ২৬ ফেব্রুয়ারি বুধবার মধ্যরাতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। বিয়ের একদিন পর ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে বৌ-ভাতের আয়োজন করা হয়েছে।

বিয়ের জন্য দেশের মাটিতে চলতি জিম্বাবুয়ে সিরিজ থেকে ছুটি নিয়েছেন সৌম্য। এই বিধ্বংসী ওপেনারের হবু স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজার বাবা গোপাল দেবনাথ ব্যবসায়ী। বাড়ি খুলনার হাজিবাগ রোডে। তিন বোনের মধ্যে সবার ছোট পূজা ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে এ বছর ‘ও’লেভেল পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন।

সবগুলো ছবি দেখতে নিচের পোস্টে ক্লিক করুন: