নার্সিং কলেজের লাইসেন্স পরীক্ষার এডমিট কার্ড বিতরণ শুরু

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার শেরে বাংলা নগরের নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল থেকে পরীক্ষার্থীদের এডমিট কার্ড বিতরণ শুরু হয় । প্রতি বছর স্ব স্ব কেন্দ্রে এডমিট পাঠানো হলেও এবছর এক জায়গা থেকে দেয়া হচ্ছে। ফলে বিতরণ কিছুটা দেরিতে শুরু হয়।

সকালে কয়েক হাজার পরীক্ষার্থী এডমিট কার্ড নেয়ার জন্য যান। কিন্তু কোথায় কার কাজ থেকে এডমিট নেয়া যাবে তার কোন দিক নির্দেশনা ছিল না, ফলে কিছুটা ভোগান্তিতে পড়েন শিক্ষার্থীরা

জানা যায়, নার্সিং কলেজের ২০১৫-২০১৬ এবং ২০১৬-২০১৭ সেশনের লাইসেন্স পরীক্ষা সেশনজটের কারণে একসঙ্গে ৬ মার্চ হওয়ার কথা ছিলো। বিভিন্ন কারণ দেখিয়ে ৬ মার্চের পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি নেয়ার ঘোষণা দেয় নার্সিং কাউন্সিল। বিগত বছরগুলোতে এডমিট নিজ নিজ নার্সিং কলেজে দেয়া হলেও এ বছর কাউন্সিল ঢাকার বিভিন্ন কলেজ থেকে পরীক্ষার্থীদের এডমিট সংগ্রহ করতে বলা হয়।

ঢাকার কলেজ অব নার্সিং ইনস্টিটিউট, রাজশাহী এবং রংপুর বিভাগের এডমিট কার্ড দেয়া হবে সকাল দশটা থেকে বলা হলেও শুরু করেন সাড়ে দশটা থেকে। দুই বিভাগের আনুমানিক কয়েক হাজার পরীক্ষার্থী, অভিভাবক একসঙ্গে এডমিট সংগ্রহ করার জন্য আসলে তাদের কোথায় এডমিট দেয়া হবে সঠিক তথ্য কেউ বলতে পারছেন না। নিচ তলা থেকে সাত তলা পর্যন্ত পরীক্ষার্থী এবং অভিভাবকদের প্রচণ্ড ভীড় ছিল। কর্তৃপক্ষের সঙ্গে কথা বললে তারা কিছু জানেন না বলে জানান।