মায়ের বিয়ের অনুষ্ঠানে কী করলেন মেয়ে আইরা

প্রেম-ভালোবাসা মানে না কোনো বাধা। তাই মাঝেমধ্যেই প্রেম ছাড়িয়ে যায় ধর্মের গণ্ডিকেও। তেমনি প্রেমে মজেছিলেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি আর বাংলাদেশের অভিনেত্রী মিথিলা। যে প্রেম পরিণয় পেতে বাধা হতে পারেনি কাটা তারের বেড়াও। বছর খানেকের মতো প্রেমের পর গত বছরের ৬ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

সে সময় ঘরোয়া আয়োজনে রেজিস্ট্রি করে বিয়ে করেন সৃজিত-মিথিলা। এরপর থেকে বেশ ভালোভাবেই চলছে তাদের সংসার। বিয়ের পরদিনই হানিমুন করতে সুইজারল্যান্ড গিয়েছিলেন তারা। কিন্তু তাদের বিবাহোত্তর সংবর্ধনা বাকি ছিলো। অবশেষে শনিবার সৃজিতের রাজকুটিরে হয়ে গেলো তাদের বিবাগহোত্তর সম্বর্ধনা অনুষ্ঠান। যেখানে বসেছিল তারার হাট। কিন্তু এতো লোকের ভীড়ে কী করলেন মিথিলার একমাত্র মেয়ে আইরা?

এমন প্রশ্ন এখন অনেকের মনে। জানা গেছে,বিবাগহোত্তর সম্বর্ধনা অনুষ্ঠানের আগে হোলি খেলায় মেতেছিলেন সৃজিত, মিথিলা ও মিথিলার মেয়ে আইরা। সুন্দর এই মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৃজিত নিজেই।

সুন্দর মুহূর্তটি শেয়ার করে সৃজিত লিখেছেন কবীর সুমনের একটি গানের কয়েকটা লাইন। যেখানে লেখা আছে- তোমার কথার রং কি লাল? হলুদ সবুজ হালকা নীল/ বুঝিবা শুভ্র শরৎকাল/ তোমার কথার শঙ্খচিল।

মাঝে মধ্যেই নিজের জীবনের নানান মুহূর্তগুলি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন সৃজিত-মিথিলা। শনিবার বিয়ের রিসেপশন পার্টিতে বন্ধুদের নিয়েও খুশিতে মেতে উঠেছিলেন তারা। সেখানে তাদের মধ্যমনি ছিলো আইরা। সেই সব ছবিও প্রকাশ্যে এসেছে সোস্যাল মিডিয়ার বৌদলতে।