শেরপুরে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, দুই স্কুলছাত্র নিহত

শেরপুরের নকলা উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা এলাকায় আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার হাসনখিলা গ্রামের আবদুল হাকিমের ছেলে মারুফ (১৩) ও দক্ষিণ বারমাইসা গ্রামের সেলিম মিয়ার ছেলে হামিদুল (১৫)। মারুফ উপজেলার লয়খা নব উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ও হামিদুল মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মারুফ ও হামিদুল মোটরসাইকেলে করে নকলা থেকে তারাকান্দায় যাচ্ছিল। এ সময় নকলাগামী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেলে আরোহী মারুফ ঘটনাস্থলেই মারা যায়। চালক হামিদুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ শুক্রবার বিকেলে মিডিয়াকে বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ট্রাকচালকের সহকারী ফরহাদকে (৩০) আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।