সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত আরও দুই বাংলাদেশি শনাক্ত

সিঙ্গাপুরের বিভিন্ন স্থানে নভেল করোনাভাইরাসে আক্রান্ত আরও ৮ জনকে শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে দুইজন বাংলাদেশিও রয়েছেন। এ নিয়ে দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশির সংখ্যা দাঁড়ালো ৪ জনে। একই সঙ্গে দেশটিতে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৮ জনে। বৃহস্পতিবার সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় এই তথ্য জানিয়েছে। খবর স্ট্রেইটটাইমসের

নতুন শনাক্ত আটজনের মধ্যে পাঁচজন গড চার্চের গ্রেস অ্যাসেম্বলির সঙ্গে সম্পর্কিত। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, নতুন আক্রান্তদের মধ্যে একজন ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুরের স্কুল অব জিজাইন এন্ড এনভাইরনমেন্টের অধ্যাপক, যিনি অসুস্থবোধ করার পর সহকর্মী ও শিক্ষার্থীদের সংস্পর্শে আসেননি। এই এলাকাটিতে এখন পর্যন্ত সাতজন আক্রান্তকে শনাক্ত করা হয়েছে। এর আগে বুধবার আরও দুজন আক্রান্ত হয়েছিলেন।

এছাড়া দুইজন বাংলাদেশি রয়েছেন, যারা ওয়ার্ক পারমিট নিয়ে সিঙ্গাপুরে কাজ করছেন। তাদের পরিচয় প্রকাশ না করলেও বয়স যথাক্রমে ৩০ ও ৩৭ বলে জানিয়েছে সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়। তাদেরকে কেস ৫২ ও ৫৬ বলে আখ্যায়িত করা হয়েছে।
তারা দু’জনই সেলেটার অ্যারোস্পেস হাইটস এলাকায় কাজ করতেন। এই এলাকাতে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত চারজনকে শনাক্ত করা হয়েছে। এদের সবাই বাংলাদেশি নাগরিক।