সিঙ্গাড়া বিক্রেতা বাবার ঘরে জন্ম নেন নেহা কক্কর

অনেক অবিশ্বস্যা ঘটনা ঘটছে আমাদের চারপাশে। তেমনই এক ঘটনা ঘটেছে বলিউডে। একজন সামান্য সিঙ্গাড়া বিক্রেতার মেয়ে থেকে নেহা কক্কর আজ বলিউডের জনপ্রিয় শিল্পী। জেনে নিন তার জীবন যুদ্ধের গল্প।

ভারতের উত্তরাখন্ডের একটি পরিবারে জন্মগ্রহণ করেন নেহা কক্কর। ছোট থেকে বড় হওয়ার সঙ্গে সঙ্গে অর্থাৎ মাত্র ৫ বছর বয়স থেকে জাগ্রতায় হাজির হয়ে গান গাইতে শুরু করেন নেহা, দিদি সোনু কক্কর এবং ভাই টনি কক্করের সঙ্গে ওইসব জাগ্রতার অনুষ্ঠানে হাজির হতে শুরু করেন নেহা।

পরিবারে স্বচ্ছ্বলতা আনতেই জাগ্রতার অনুষ্ঠানে হাজির হন নেহা এবং সেখানে গান গেয়ে ৫০ টাকা রোজগার করে বাড়িতে ফিরতেন নেহা।

গানের সূত্র ধরেই এরপর উত্তরাখন্ড থেকে মুম্বাইতে হাজির হন নেহা কক্কর এবং তার ভাই টনি কক্কর।

একটি রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে বিজয়ী হয়ে বলিউডে যাত্রা শুরু করেন নেহা কক্কর। প্রথমে ফাটা পোস্টার নিকলা হিরো সিনেমার গান ধাতিং নাচ-এ গাইতে শোনা যায় নেহাকে।

এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি নেহা কক্করকে। কখনো সানি সানি আবার কখনও কুইন-এর লন্ডন ঠুমকা গেয়ে বলিউডের প্রথম সারির গায়িকা হয়ে ওঠেন নেহা কক্কর।

বর্তমানে আরও একটি রিয়েলিটি শোয়ে বিচারকের ভূমিকায় রয়েছেন নেহা কক্কর। সেখানে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে নেহা সম্পর্কে জড়িয়েছেন বলে খবর। এমনকী, নেহাকে ছেলের বউ করে বাড়িতে নিয়ে যেতে উদিত নারায়ণ এবং তার স্ত্রী দীপা নারায়ণ প্রস্তুত বলেও খবর পাওয়া যাচ্ছে।